আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

আবারো পুড়লো কুবির টিলা

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ও কাজী নজরুল ইসলাম হলের মধ্যে অবস্থিত টিলায় আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে আগুনের সূত্রপাত কোথা থেকে এ ব্যাপারে কিছু জানা যায়নি। বুধবার (১ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ও কাজী নজরুল ইসলাম হলের মধ্যবর্তী জায়গা এবং দুই হল সংলগ্ন টিলায় আগুন জ্বলছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি উপস্থিত হয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের স্টাফদের সাথে মিলে আগুন নিভাতে চেষ্টা করেন।

সদর দক্ষিন থানার চিউড়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মীর মোহাম্মদ মারুফ বলেন, আমরা এসে দেখি আগুন প্রায় নিভে গেছে। এই সিজনে আগুন লাগার ঘটনা বেশি ঘটে থাকে। কেউ বিড়ি-সিগারেট খেয়ে ফেলেছে সেখান থেকে আগুন লাগতে পারে অথবা ময়লা পুড়ানোর জন্য কেউ আগুন দিয়েছে।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন, আগুন লেগেছে শুনার সাথে সাথেই আমরা প্রক্টরিয়াল বডি এখানে এসে উপস্থিত হই এবং আমরা নিজেরা আগুন নিভানোর চেষ্টা করি। কে বা কারা আগুন লাগিয়েছ তা আমরা খোঁজ নিবো এবং এর যথাপযুক্ত ব্যবস্থা নিবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ